লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

বর্তমানে অনলাইনে আয় করার জন্য ভিডিও গেইম অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এর মধ্যে লুডু গেইম অন্যতম একটি গেইম খেলা। এর মধ্যমেও আপনি আয় করতে পারবেন।

লুডু গেইম
লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

 

লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

আজকের আর্টিকেলের মাধ্যমে আপনি কিভাবে লুডু খেলে আয় করবেন সেই বিষয়টাই দেখানোর চেষ্টা করা হবে ইনশাআল্লাহ। যদিও আর্টিকেলটিতে চেষ্টা করা হবে ধারণা দেওয়ার জন্য।

আরো পড়ুন >> ইন্ডিয়াতে Online Mobile Game এর প্রভাব সম্পর্কে জানুন 

বিভিন্ন দেশের বিভিন্ন গেইম অনলাইনে জনপ্রিয়তা লাভ করলেও এই বিশাল ভারত বর্ষে অল্প কিছুই গেইমই জনপ্রিয়তা লাভ করেছে। আর এই গেইমগুলোর মধ্যে আপনি চাইলেই যে কোন একটাতে এক্সপার্ট হয়ে গিয়ে সেটা থেকে আয় করে নিতে পারবেন। আশা করবো গেইম খেলার আগে অবশ্যই ভালো করে বিস্তারিত জেনে নিবেন।

 

ভিডিও গেইম খেলে অনলাইনে কত টাকা আয় করা যায় ? 

অনলাইন গেইম বর্তমানে অনেক জনপ্রিয় একটি গেইম। অনলাইনে পাবজি, ক্লাশ ও অফ ক্লান সহ আরও নানা ধরনের গেইম খেলেও টাকা উপার্জন করা যায়। আসলে ইউটিউবে লাইভ গেইমিং করেও বর্তমানে আয় করা সম্ভব। আমাদের শুধু পদ্ধতি জানতে হবে এবং ইউনিক কিছু করতে হবে।

 

লুডু খেলে আয় করার জন্য কি কি বিষয় জানতে হবে ?

প্রতিটি গেইমের ই নির্দিষ্ট নিয়ম ও নির্দিষ্ট কিছু রুলস আছে। আর এই গেইমটিরও তেমনি কিছু নিয়ম আছে। যেমন,

১. খেলাটির প্রতি আপনাকে আগ্রহী হতে হবে। 

২. ধৈর্য্য ধারণ করে খেলতে জানতে হবে। 

৩. লুডু খেলাটি সম্পর্কে যথেষ্ট ভালো ধারণা থাকতে হবে। 

৪. অনলাইনে খেলার জন্য ভালো ডিভাইস লাগবে। 

৫. ইন্টপারনেট কানেশান অনেক ভালো ও দ্রুত থাকতে হবে। 

উপরের ৫টি বিষয় আমরা যদি ২০২০ সাল এর বিভিন্ন গেইম পর্যালোচনা করি তাহলে বলবো এসব বিষয় অবশ্যই আপনাকে জেনে রাখতে হবে।

২০২১ সালের শুরুর দিকে এসব বিষয় নিয়ে তেমন কোন কথা আলোচনা না হলেও আসলে আমাদের নিজেদেরকেই এগিয়ে আসতে হবে এবং নিজেদের উদ্যোগেই নিজেদের পজিশান ধরে রাখার জন্য চেষ্টা করতে হবে।

 

কিভাবে যুক্ত হবেন লুডু গেইম টির সাথে ?

অনলাইনে আপনি প্রথমে লুডু গেইমটি খেলার জন্য অ্যাপস ইনস্টল করে নিতে হবে। গুগল প্লে স্টোর থেকে আপনি সর্বপ্রথম এই গেমের অ্যাপস ইনস্টল করে নিবেন। তারপর আপনি এই গেইমটিতে লগইন করতে পারবেন। লগইন করার জন্য আপনি অপশান পাবেন নিচের চিত্রের মত।

লুডু গেইম
লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

উপরের চিত্রে আপনি দেখতে পাচ্ছেন যে, এখানে আপনি ফেইসবুক থেকে এবং ইমেইল এর মাধ্যমেও লগইন করতে পারবেন। অথবা আপনাকে আগে একাউন্ট তৈরি করে নিতে হবে। যদিও গেইমটি অটো সব নিয়ে নিবে তারপরেও আপনি ম্যানুয়ালিও কাজটা করতে পারবেন।

 

ইন্ডিয়াতে সবচেয়ে জনপ্রিয় অনলাইন গেইমের নাম কি ? 

একটা সময় বলবো না বর্তমানেও লুডু খেলাটি অনেক জনপ্রিয় একটি খেলা। পুরো ইন্ডিয়া জুড়েই এই গেইমের অনেক বেশি জনপ্রিয়তা ছিল। এখানে আগে ফ্রি থাকলেও এখন বিভিন্ন অনলাইন সাইটে তা প্রিমিয়াম করা হয়েছে। এবং আপনারা চাইলে একে অন্যের সাথেও খেলতে পারবেন।

প্রিমিয়াম গেইম খেলাটির খেলে আপনি আয়ও করতে পারবেন। এখানে যদিও পয়েন্ট করার মাধ্যমে আয় করা হয়ে থাকে। আর পয়েন্ট এর উপরেই আপনাকে প্রিমিয়াম মেম্বারশীপ দেওয়া হয়ে থাকে।

আরো পড়ুন >> অনলাইন লুডু খেলে কিভাবে আয় করবেন ? 

অনলাইনে আরও অনেক গেইম আছে তাদের মধ্যে লুডু খেলাটি অনেক বেশি সহজ এবং অনেক বেশি খেলোয়াড় এখানে একসাথে খেলতে পারে। আসলে আপনি আপাতত দৃষ্টিতে যদি দেখেন তাহলে এই গেইমটিতে অনেক বেশি মানুষের প্রয়োজন হয়। তবে আপনি চাইলে আরও কম ও আরও বেশি নিয়েও খেলতে পারবেণ।

 

লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

লুডু বা অন্যান্য গেইম খেললেই যে আপনি আয় করতে পারবেন বিষয়টা এমন নয়। আসলে যদি এমনই হতো তাহলে তো আর গেউ গরিব হতো না। সবাই অনলাইনে গেইম খেলে ধনী হয়ে যেতে পারতো। আসলে প্রতিটি কাজের ই একটা নিয়ম আছে। আর নিয়ম মেনে আপনি যদি কাজ করেন তাহলে অনেক ভালো করতে পারবেন।

 

লুডু গেইম খেলে যেভাবে অনলাইনে আয় করবেন

নিচের ভিডিও টি দেখার মাধ্যমে আপনি আরও বিস্তারিত প্রাকটিক্যালভাবে বুঝতে পারবেন।

 

আরো পড়ুন >> লুডু খেলে কিভাবে অনলাইনে টাকা উপার্জন করা যায় জেনে নিন  

২০২০ সাল থেকে যখন কারোনার কারণে মানুষ ঘরের বাইরে যেতে পারে না। ঠিক সেই সময়টাতেই আর্বিভাব ঘটে নানা ধরনের অনলাইন গেইমের। আর এই গেইমগুলো একটা সময় ছিল আমরা অফলাইনেই খেলতাম কিন্তু প্রযুক্তির সুবিধার কারণে এখন তা আমরা অনলাইনেই খেলতে পারি।

আগের দিনে খেলোয়াড় সংগ্রহ করা অনেক বেশি কঠিণ হলেও অনলাইনের কারণে প্লেয়ার সংগ্রহ করা সামান্য কিছু সময়ের ব্যাপার মাত্র। আশা করবো পুরোপুরি বিষয়গুলো জেনে তারপর এই দিকে আগাবেন এবং অনলাইনে গেইম খেলার প্রতি আগ্রহী হবেন।

 

আরো ‍পড়ুন >> ছাত্র-ছাত্রীদের জন্য Online Game কতটা ক্ষতিকর 

 

অনেক ধন্যবাদ লুডু গেইমস সম্পর্কে বিস্তারিত জানার জন্য। আজকের দিকে মানুষ আর আগের মত নেই। এখন প্রযুক্তির কারণে মানুষ অনেক বেশি তথ্য জেনে নিতে পারে অনেক কম সময়ে এবং অনেক সহজেই। আশা করবো আপনি উপরের কনটেন্ট এর লিখাগুলো পড়ে বিষয়গুলো সহজেই বুঝতে পারবেন।

 

শেষ কথাগুলো জেনে নিন

উপরের কথাগুলো বা পোস্টটা পড়ার পরে আশা করবো শেষটা পর্যন্ত আসবেন। যদি আসেন তাহলে আপনি সঠিক তথ্যটা পাবেণ। আমি এত সময় ধরে যেই উপার্জন করার কথা বলেছি আসলে অনলাইনে গেইম খেলে আয় করা যায এটা ঠিক কিন্তু লুডু খেলে অ্যাপস থেকে আয় করা যায় এটা সঠিক তথ্য নয়।

আমি যখন পোস্টটা লিখছিলাম তখন বিভিন্ন ধরনের ভিডিও দেখে তাদের কমেন্ট সেকশানে গেলেই বোঝা যায় বিষয়টা। সকল ইউটিউবাররা ভিউ ও ভিজিটর নেওয়ার জন্যই মূলত এই কাজটা করে থাকে। আসলে আয় করা গেলেও সেসব সাইটের তথ্য এখানে দেওয়া হয় নাই। আশা করবো বিষয়টা বুঝতে পারবেন এবং সঠিক তথ্য জেনে তারপর আয় করার চেষ্টা করবেন।

Leave a Comment